ঢাকাSunday , 23 June 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

বীর মুক্তিযোদ্ধাদের সাথে মসিক মেয়র টিটু’র মতবিনিময়

মোঃ জাকির হোসেন
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ৭:৫৬ অপরাহ্ণ । ৮৬ জন
link Copied

আসন্ন ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে জনপ্রিয় মেয়র ইকরামুল হক টিটুকে পুনরায় মেয়র নির্বাচিত করার লক্ষ্যে মহানগরে বসবাসর সকল বীর মুক্তিযোদ্ধা ও পরিবারবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর তাঁজবেঙ্গল কমিউনিটি সেন্টারে বীর মুক্তিযোদ্ধা ও পরিবারবর্গের সদস্যের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রবের সভাপতিত্বে ও সাবেক সদর উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র টিটু বলেন, বীর মুক্তিযোদ্ধাগণ জাতির শ্রেষ্ঠ সন্তান। আমাদের সকল অবস্থান ও সকল সাফল্যের দাবিদার বীর মুক্তিযোদ্ধাগণ। তারা যদি রক্ত দিয়ে দেশ স্বাধীন না করতেন তবে কোন কিছুই সম্ভব হতো না। আমাদের তৃতীয় শ্রেনীর নাগরিক হয়ে বসবাস করতে হতো। আমি বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধাবোধ, দায়িত্ববোধ এবং কৃতজ্ঞতাবোধ করছি। বিগত সময়ে আমি আপনাদেরকে (বীর মুক্তিযোদ্ধা) আামার সর্বোচ্চ দিয়ে বিভিন্ন সুযোগ সুবিধা দেয়ার চেষ্টা করেছি এবং আপনারা আমাকে সন্তান বা ভায়ের মতো দেখেছেন তাই আগামী ৯ মার্চ আমি আশা করছি ভবিষ্যতেও ন্যয় আপনাদের সাথে নিয়ে আরও ভালো কিছু করে যাবার জন্য আমাকে পুনরায় মেয়র হিসেবে বিবেচনার ভার আপনাদের উপর।

সভায় আরও বক্তব্য রাখেন সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সেলিম সাজ্জাদ, জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক ইঞ্জি: বীর মুক্তিযোদ্ধা নুরুল আমীন কালাম, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ রফিক উজ জামান, বীর মুক্তিযোদ্ধা খালেক শিকদার, বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন, বীর মুক্তিযোদ্ধা সেলিম সরকার রবার্টসহ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড মহানগরের সিনিয়র সহ-সভাপতি গোলাম মোস্তফা কামাল শামীম, সদর সেচ্ছাসেবক লীগের সভাপতি মুক্তিযোদ্ধার সন্তান প্রকৌ: রাজিবুল আলম বিপ্লব, মুক্তিযোদ্ধা পল্লী সন্তান কমান্ডের সভাপতি ফরহাদ আলম সোহেল, পল্লী সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক ইঞ্জি: ইমতিয়াজ আহমদ বুলবুল, তন্ময় শিকদার, আশিকসহ প্রায় ৩ শতাধিক বীর মুক্তিযোদ্ধা, ও পরিবারবর্গের সদস্যবৃন্দ প্রমুখ।