ঢাকাSaturday , 24 February 2024
  • অন্যান্য

খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন বেনাপোল পোর্ট থানার ঝন্টু কুমার

সাইবুর রহমান সুমন
ফেব্রুয়ারি ৭, ২০২৪ ৪:৪১ অপরাহ্ণ । ৬৩ জন
link Copied

খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন বেনাপোল পোর্ট থানার ও বেনাপোল পৌর সভার ১ নম্বর ওয়ার্ড বিট অফিসার,ঝন্টু কুমার বসাক। অবৈধ মাদক, ওয়ারেন্টের আসামি গ্রেপ্তারসহ বিভিন্ন ক্যাটাগরিতে তিনি শ্রেষ্ঠ নির্বাচিত হন।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকালে খুলনা রেঞ্জ অফিসে জানুয়ারি-২০২৪ মাসের অপরাধ পর্যালোচনা সভায় খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক বিপিএম (বার), পিপিএম তাকে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এস. আই ঝন্টু কুমার বসাক বলেন, আমি সরকারী নির্দেশনা ও বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ ওসি সুমন ভক্ত স্যারের সার্বিক দিক নির্দেশনায় সকল দায়িত্ব পালন করে থাকি। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নানা রকম অপরাধ সংঘটিত করছে অপরাধী চক্ররা। আর সকল অপরাধীদের বিরুদ্ধেই বাংলাদেশ পুলিশ জিরো টলারেন্স ঘোষণা করেছে। পুলিশ জনগনের বন্ধু এ কথার বাস্তবে রুপান্তিত করে জনগনের বন্ধু হয়ে কাজ করে যেতে চাই।

খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল হক এর সভাপতিত্বে উক্ত অপরাধ পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন, যশোর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার) পিপিএম সহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ।