ঢাকাSaturday , 24 February 2024

নকলা প্রেস ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

মনিরুজ্জামান মনির
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ৭:১১ অপরাহ্ণ । ১১৬ জন
link Copied

“হাসিমুখ দেখতে সবার, জয় হোক মানবতার” এই শ্লোগানকে ধারন করে শেরপুরের নকলা প্রেস ক্লাব পরিবারের উদ্যোগে শতাধিক অসহায় ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

রবিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন-এঁর সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রেস ক্লাবের যুগ্মসাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকার, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু ইন্দ্রজিৎ কুমার ধর সুভাষ, নকলা থানার সেকেন্ড অফিসার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সুমন আহমেদ, প্রেস ক্লাবের সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাংগঠনিক সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, দপ্তর সম্পাদক মো. সেলিম রেজা, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, কার্যকরী সদস্য মাহবুবর রহমান, রেজাউল হাসান সাফিত ও মো. শীমানুর রহমান সুখনসহ প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যগন, বীর মুক্তি যোদ্ধাগন, উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত অসহায় ছিন্নমূল শীতার্ত নর-নারী উপস্থিত ছিলেন।