ঢাকাWednesday , 12 June 2024
আজকের সর্বশেষ সবখবর

ত্রিশালে অটোরিক্সাসহ ২ ছিনতাইকারী গ্রেফতার

শফিকুল ইসলাম
ফেব্রুয়ারি ৬, ২০২৪ ৪:১০ অপরাহ্ণ । ১০২ জন
link Copied

ত্রিশালে অটোরিক্সাসহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, ময়মনসিংহের ত্রিশাল উপজেলার চিকনা দিঘালিয়াপাড়ার আব্দুল কালাম এর ছেলে মোঃ সাদ্দাম হোসেন তিন চাকা বিশিষ্ট ব্যাটারী চালিত অটো মিশু গাড়ি চালিয়ে দীর্ঘ দিন যাবৎ জীবিকা নির্বাহ করে আসিতেছিলো। প্রতিদিনের ন্যায় (০৪ ফেব্রুয়ারি) দুপুরে তার মালিকানাধীন অটো মিশু গাড়িটি চালিয়ে উপজেলার চিকনা দিঘালিয়াপাড়া নিজ বাড়ির সামনে যেয়ে ত্রিশাল টু ধুরধুরিয়া বাজার গামী পাকা রাস্তার পার্শ্বে অটো মিশু গাড়িটি পার্কিং এ রেখে দুপুরের খাবার খাওয়ার জন্য বসত বাড়িতে যায়। প্রায় ত্রিশ মিনিট পর এসে দেখেরঅটো গাড়িটি যথাস্থানে নাই।

আশে পাশে খোঁজ করে কোথাও গাড়িটি না পেয়ে তবুঝতে পারে অজ্ঞাতনামা চোর চক্র গাড়িটি চুরি করে নিয়ে গেছে। যার মূল্য অনুমান ১,৫৪,০০০/-টাকা। গাড়িটি কোথাও না পেয়ে অটোর মালিক ত্রিশাল থানায় একটি অভিযোগ দায়ের করার পর অভিযোগের মামলাটি রুজু করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিঃ) মোঃ আলমগীর হোসেন সঙ্গীয় অফিসার এসআই ইকবাল ও এএসআই রাসেল পারভেজ, রাকিবুল ইসলাম সহ অভিযান পরিচালনা করে (০৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার পাঁচপাড়া কারিগরি ও বানিজ্যিক কলেজের সামনে স্থানীয় পাকা রাস্তার উপর হতে স্থানীয় জনগনের সহায়তায় চোরাই অটো রিক্সা গাড়ি সহ আসামী মোঃ কাউসার (২৫)ও মোঃ ইসরাফিল হোসেন ওরফে ইলিয়াস (২৭) কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত দুজনের বাড়ি উপজেলার ধানীখোলা ইউনিয়নের মধ্য ভাটিপাড়া গ্রামে।

সহকারী পুলিশ সুপার ত্রিশাল সার্কেল অরিত সরকার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীদ্বয় বাদীর অটোরিক্সা গাড়িটি চুরি করার কথা স্বীকার করে। দুজন আসামীকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।