ঢাকাSunday , 25 February 2024

সাভারে অবৈধ পিস্তলসহ গ্রেফতার ১

এস এম মনিরুল ইসলাম
জানুয়ারি ২২, ২০২৪ ১০:৪১ অপরাহ্ণ । ৯১ জন
link Copied

সাভার মডেল থানা পুলিশের অভিযানে অবৈধ বিদেশী পিস্তলসহ একজনকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ।

সোমবার (২২ জানুয়ারী) সাভার মডেল থানায় অবৈধ বিদেশী পিস্তলসহ আসামী গ্রেফতারের বিষয়টি প্রেস ব্রিফিং এর মাধ্যমে নিশ্চিত করেছেন ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহিল কাফি।

তথ্যমতে জানা যায়, গত ২১ জানুয়ারী সাভার মডেল থানাধীন আমিনবাজার গ্যাস ট্রান্সমিশন লিমিটেড (জিটিসিএল) এর সামনে একজন ব্যক্তি অবৈধ অস্ত্র নিয়ে অবস্থান করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে ভাকুর্তা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক মো. আসওয়াদুর রহমান ও টাইগার-১ ডিউটিতে নিয়োজিত অফিসার ও ফোর্সসহ ৪:২৫ মিনিটে সাভার মডেল থানাধীন আমিনবাজার গ্যাস ট্রান্সমিশন লিমিটেড (জিটিসিএল) এর সামনে থেকে একজন আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে ধরার পর দেহ তল্লাশী করলে একটি খালি ম্যাগাজিনসহ পরিহিত প্যান্টের ডান পকেট থেকে একটি বিদেশী পিস্তল উদ্ধার করে যাহাতে ইংরেজিতে খোদাই করা MADE IN USA, NO-70 পাইয়া জব্দ তালিকামুলে জব্দ করা হয়।

এই ঘটনায় সাভার মডেল থানায় অস্ত্র আইনে ২২ জানুয়ারি মামলা রজ্জু হয় যার নং- ৩৮, মামলাটি পরবর্তীতে আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক হারুন-অর-রশীদের উপর তদন্তভার অর্পন করা হয়। গ্রেফতারকৃত আসামী পাবনা জেলার ফরিদপুর থানার ডেমরার রবীন্দ্রনাথ সরকারের ছেলে পুলক কুমার (৩২)। তবে ওই আসামী পুলক সাভারে ভাসমান ছিল বলে জানান জানান পুলিশ।

এ ছাড়া তাৎক্ষনিক প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানা যায়, আসামীর বিরুদ্ধে একাধিক মামলাও আছে, মামলা সংক্রান্ত বিষয়ে ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে বিস্তরিত তথ্য জানা যাবে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহিল কাফি।

এ সময় আরও উপস্থিত ছিলেন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ মো. আকবার আলী খান, পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাশিদ, এস আই সুদিপ কুমার ঘোপ সহ কর্মকর্তাবৃন্দ।