ঢাকাWednesday , 24 April 2024
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে মোটরসাইকেল-অ্যাম্বুলেন্স-কভারভ্যানের ত্রি-মুখী সংঘর্ষ: আহত ৫

মোঃ জাকির হোসেন
অক্টোবর ৩০, ২০২৩ ৩:৪৩ অপরাহ্ণ । ১১৪ জন
link Copied

ময়মনসিংহ সদর উপজেলার আলালপুরে মোটরসাইকেল, অ্যাম্বুলেন্স ও কভারভ্যানের সাথে ত্রি-মুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৫ জন আহত হয়েছে।

সোমবার (৩০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় ময়মনসিংহ সদর উপজেলার আলালপুর নামক স্থানে ময়মনসিংহ-শেরপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে ৫ জন আহত হয়েছে। মোটরসাইকেল আরোহী আবুল খায়েরকে (৩৭) আশঙ্কজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত আবুল খায়ের ফুলপুর উপজেলা বালিয়া এলাকার মৃত আব্দুল হামিদের পুত্র। তাৎক্ষণিক বাকিদের নাম পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ফুলপুরের দিক থেকে আসা একটি অ্যাম্বুলেন্স ডেলিভারি রোগী নিয়ে ময়মনসিংয়ের দিকে যাচ্ছিল। অ্যাম্বুলেন্সটি সামনে থাকা কভারভ্যানেকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের সাথে অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়।

অ্যাম্বুলেন্সটি কভারভ্যানকে চাপ দিলে কভারভ্যানটি রাস্তা থেকে নিচে পড়ে যায় এবং মোটরসাইকেলটি দুমড়ে মুছরে যায়। মোটরসাইকেল আরোহী গুরুতরভাবে আহত হয়। এছাড়াও অ্যাম্বুলেন্স ও কভারভ্যানে থাকা আরো ৪ জন আহত হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

কোতোয়ালি মডেল থানার এস আই আরিফুল জানান, দুর্ঘটনা খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে আসি। কিন্তু ঘটনাটাস্থলে এসে আমরা আহত কাউকে পাইনি। তবে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী আবুল খায়ের নামে একজনের পরিচয় পাওয়া গেছে। বাকীদের এখনো পরিচয় পাওয়া যায়নি। তবে দুর্ঘটনা কবলিত বাকীদের পরিচয় এবং গাড়ি উদ্ধারের তৎপরতা চালানো হচ্ছে।

এসআর