শনিবার , ২১ জানুয়ারি ২০২৩ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. জীবনযাপন
  10. তথ্য ও প্রযুক্তি
  11. ধর্ম
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মুক্তমত

জনগণ ভোট দেবেনা, তাই বিএনপি নির্বাচনে আসতে চায় না: স্বাস্থ্যমন্ত্রী

প্রতিবেদক
admin
জানুয়ারি ২১, ২০২৩ ১২:১৭ অপরাহ্ণ

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি জানে জনগণ তাদের ভোট দেবে না। তাই তারা দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে ক্ষমতায় যেতে চায়। জিতবেনা জেনেই তারা ভোটে আসতে চায় না। বিরোধীরা শুধু ক্ষমতায় যেতে চায়। কিন্তু তারা কখনো মানুষের উন্নয়ন করার কথা বলেনা।

শনিবার বিকেল ৪টার দিকে মানিকগঞ্জ পৌর এলাকার খান বাহাদুর আওলাদ হোসেন খান উচ্চ বিদ্যালয় মাঠে জেলা যুবলীগ আয়োজিত দু:স্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, সরকার তার আয়ের বেশির ভাগ অংশ জনগণের জন্য ব্যয় করছে। জনগণের কষ্টের কথা চিন্তা করেই সরকার বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতা, ভিজিডিসহ নানা প্রকল্পের মাধ্যমে ব্যয় করছেন। করোনা মহামারিতে সরকার সকলের জন্য বিনামূল্যে টিকার ব্যবস্থা করে দিয়েছেন। বর্তমান সরকার জনগণের সরকার বিধাই জনগণের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে তিনি নৌকা মার্কায় ভোট দিয়ে এই সরকারকে পুনরায় বিজয়ী করার আহবান জানান।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো, ডায়াবেটিস সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা, জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান জনিসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে এক হাজার দু:স্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এএএল/এসআর

সর্বশেষ - সারাদেশ